প্রিয় শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা,
এতদ্বারা আপনাকে জানানো যাচ্ছে যে নিম্নলিখিত ক্ষেত্রে আপনাকে অবশ্যই আমাদের সাথে ইমেলের (asansolrkmm@gmail.com) মাধ্যমে যোগাযোগ করতে হবে অথবা আপনি আমাদের 94764 18475 নম্বরে কল করতে পারেন।
সমস্যা ক্ষেত্রগুলি হল:
1) আপনার পেমেন্ট কেটে নেওয়া হয়েছে কিন্তু "মানি রসিদ" পাওয়া যায়নি। আমাদের সাথে যোগাযোগ করার আগে নিশ্চিত করুন যে আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে পেমেন্ট কেটে নেওয়া হয়েছে।
2) যদি কোনো সমস্যার জন্য আপনার পেমেন্ট দুইবার কেটে নেওয়া হয় (ধীরগতির ইন্টারনেট, সার্ভার ডাউন বা অন্যান্য) সরাসরি CCAvenue পেমেন্ট গেটওয়ে থেকে ফেরত দাবি করবেন না। আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে দুইবার পেমেন্ট কেটে নেওয়া হয়েছে তা নিশ্চিত করুন। উপরে উল্লিখিত হিসাবে আমাদের ইমেল বা ফোনে যোগাযোগ করুন আমরা আপনাকে অতিরিক্ত অর্থ ফেরত দেব।
3) অনুগ্রহ করে কোন পরিস্থিতিতে আতঙ্কিত হবেন না, নির্দ্বিধায় আমাদের সাথে যোগাযোগ করুন।Dear Students and their Guardians,
It is hereby inform you that in the following cases you must contact with us through email (asansolrkmm@gmail.com) or you may call us at 94764 18475.
Cases are:
1) Your payment deducted but not received the "Money Receipt". Before contact us make sure that payment has deducted from your bank account.
2) If your payment has deducted twice for any issue (Slow Internet, Server down or others) don't claim refund from CCAvenue Payment Gateway directly. Make sure that payment has deducted from your bank account twice. Please contact us email or phone as above mentioned we will refund you excess payment.
3) Please do not be panic in any situation, feel free to contact us.